রূপগঞ্জে ৩ হাজার পরিবারে ঈদ সামগ্রী দিলেন সাবেক ইউপি চেয়ারম্যান রানুু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভুঁইয়া রানুর ব্যক্তিগত তহবিল থেকে করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া প্রায় ৩ হাজার দরিদ্র পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

২২ মে শুক্রবার বিকালে উপজেলার আব্দুল হক ভূঁইয়া ইন্টারন্যাশনাল স্কুল মাঠে এসব ত্রাণ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, সহকারী কমিশনার (ভূমি) আফিফা খান, যুব উন্নয়ন কর্মকর্তা ই.আর মাসুদ মজুমদার, সাবেক ইউপি চেয়ারম্যান আবু হোসেন ভুঁইয়া রানু।

আরো উপস্থিত ছিলেন- বিদ্যালয় পরিচালক মনিরুল হক ভুইয়া, সাংবাদিক মাহবুব আলম প্রিয় ও জাহিদুল ইসলাম ফকির প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সরকারী ত্রাণ সহায়তা ছাড়াও ব্যক্তি উদ্যোগে ত্রাণ দেয়া হচ্ছে মানুষ যাতে ঘরে থাকে। তাই কিছুদিন ঘরে থেকে নিরাপদ দুরত্ব বজায় রাখলে এ মহামারী করোনা দূর হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম তার বক্তব্যে বলেন, ঈদে কেনা কাটার নামে হাট বাজারে ভীর করা যাবে না। আমরা আপনাদের নিরাপত্তায় কঠোর হতে বাধ্য হয়েছি। কষ্ট করে হলেও সবাই নিরাপদ থাকুক।

এ সময় আবু হোসেন ভুইয় রানু বলেন, দীর্ঘ ২২ বছর সেবা করেছি এ ইউনিয়নের। এখন পরিস্থিতি ভয়াবহ। তাই বিত্তবানরা পাশে থাকবেন। যারা পাশে রয়েছেন তাদের কৃতজ্ঞতা জানাই।