বন্দরের ইস্পাহানী এলাকায় সাখাওয়াতের ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, মুসলিম জাহানের সবচেয়ে বড় উৎসবের একটি হলো ঈদ উল ফিতর। কিন্তু এবারের ঈদ আমাদের জন্যে আনন্দের নয়, বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারনে বাংলাদেশের মানুষ আজ জীবন বাঁচাতে লড়াই করছে।

‘দীর্ঘদিন কর্মহীন থাকায় অসহায় নিম্ন আয়ের মানুষ দুবেলা দুমুঠো ভাতের জোগাড় করতে পারছে না। সরকার যে ত্রাণ দিচ্ছে তা খুবই সামান্য, আর সে সামান্য অনুদানও ঠিকমতো বিলি করা হচ্ছে না, বেশীরভাগই আওয়ামীলীগ নেতাকর্মীদের পেটে যাচ্ছে, সাধারণ মানুষের ভাগ্যে জুটছে না। তাই এবারের ঈদ আগের মতো উৎসবমুখর হয়ে উঠছে না।’

নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দলের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ২২ মে শুক্রবার বিকেলে বন্দর থানাধীন ইস্পাহানী এলাকায় কর্মহীন অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সাখাওয়াত।

তিনি আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীর মুখে এক টুকরো হাসি ফোটাবার লক্ষ্যে আমরা সামান্য ঈদ উপহারের ব্যবস্থা করেছি। এছাড়াও করোনার কারনে কর্মহীন হয়ে পরা অসহায় পরিবারের কাছেও চাল ডাল সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী আমরা পৌছে দিচ্ছি। যতদিন পর্যন্ত এই মহামারি থাকবে, বিএনপির পক্ষ থেকে আমরাও সহযোগিতা চালিয়ে যাবো। মানুষের বিপদে বিএনপি কোনদিন বসে থাকেনি, ভবিষ্যতেও থাকবে না।

নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দলের সদস্য সচিব ইকবাল হোসেনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে উল্লেখ্যযোগ্য নেতাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খান, নারায়ণগঞ্জ মহানগর তাঁতীদলের আহবায়ক মীর আলমগীর হোসেন ও নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক প্রমূখ।