রূপগঞ্জের অসহায় ১১’শ পরিবারে যুবলীগ নেতা আজিজুল মালূমের ঈদ বস্ত্র উপহার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কোভিড-১৯ করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিন্ম আয়ের মানুষদের মাঝে ঈদ বস্ত্র উপহার দিলেন দাউদপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল মালূম। ২১ বৃহস্পতিবার বিকেলে উপজেলার দাউদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড এলাকার শিমুলিয়া, বিরলবাড়ি, কাজিরবাগ, দেবইয়ের ১১’শ অসহায় পরিবারের মাঝে এসব বস্ত্র বিতরণ করেন তিনি।

এ সময় যুবলীগ নেতা আজিজুল মালূম বলেন, লকডাউন পরিস্থিতিতে সারাদেশের মতো রূপগঞ্জের মানুষেরর মাঝে খাদ্যাভাব দেখা দিয়েছে। সে সময় থেকে ২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করে অসহায়দের পাশে ছিলাম। এখন সামনে ঈদ কিন্তু বিপণি বিতান বন্ধ রেখেছে প্রশাসন। ফলে বস্ত্র দিয়ে সেই অসহায়দের পাশে দাড়ালাম। এভাবে সাধ্যমতো আরো সেবামূলককাজে নিজ অর্থায়নে পাশে থাকবো।

এ সময় তিনি আরো বলেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীনের অনুপ্রেরণায়, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীয় গাজী (বীর প্রতিক) এমপির নির্দেশনায় করোনা পরিস্থিতির শুরু থেকে মাঠে রয়েছি। এ সময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন সোহেল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।