সোনারগাঁও পৌরসভার ৭নং ওয়ার্ডের অসহায় মানুষের পাশে আলাউদ্দীন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা ভাইরাসের কারনে সরকারি নির্দেশনায় প্রায় দুই মাসের বেশি সময় ধরে সকল শ্রেণি পেশার ব্যক্তিবর্গের আয়ের সব বন্ধ। এমন পরিস্থিতিতে সবচেয়ে বিপদগ্রস্থ অসহায় অবস্থায় রয়েছেন গরীব দুস্থ দিনমজুর খেটে খাওয়া মানুষগুলো। এমন পরিস্থিতিতে সামনে এসেছে ঈদ উল ফিতর।

কঠিন এমন সময়ে নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার ৭নং ওয়ার্ডের গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারের পাশে দাঁড়িয়েছেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সমাজ সেবক আলাউদ্দীন আহমেদ।

কঠিন এই পরিস্থিতিতে এসব মানুষের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন সোনারগাঁও পৌরসভার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন।

২১ মে বৃহস্পতিবার সকালে পৌরসভার ৭নং ওয়ার্ডের নিজ গ্রাম খাসনগর দিঘিরপাড় এলাকার প্রায় ৫০টি পরিবারের মাঝে পোলাও চাল, সেমাই, দুধ ও চিনি ও নগদ টাকা বিতরণ করেন তিনি।

এ বিষয়ে সোনারগাঁও পৌরসভার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন বলেন, করোনার কারণে বেকার হয়ে পড়া মানুষের পাশে দাড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। যা আমাদের প্রতিটি সামর্থ্যবান মানুষের উচিত। আমি সবাইকে আহবান করবো যে যার স্থান থেকে এসব মানুষের পাশে দাড়িয়ে ঈদের আনন্দ যেন ভাগাভাগি করে নেই।

এখানে উল্লেখ্যযে, এর আগেও করোনা পরিস্থিতির শুরু থেকে তিনি গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ান। এ ছাড়াও গত ২৮ মার্চ শনিবার বিকেলে পৌরসভার দিঘিরপাড় গ্রামের ২ শতাধিক গরীব অসহায়দের মাঝে চাল, ডাল, সাবান ও আলু সহ অন্যান্য খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেছিলেন তিনি।

স্থানীয়রা জানিয়েছেন- ওয়ার্ডবাসী তার এই উদ্যোগকে প্রসংশা করেছেন। উক্ত ওয়ার্ডের কাউন্সিলর এবং যারা ওই ওয়ার্ড থেকে পৌর নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচন করেছিলেন জনপ্রতিনিধি হওয়ার স্বপ্ন নিয়ে তারাও এমন মহামারিতে জনগণের পাশে এসে দাড়াননি। কিন্তু অসহায় মানুুষের পাশে সবার আগে দাঁড়িয়েছেন আলাউদ্দীন।