৫ লক্ষাধিক কেজি চাল, ১ কোটি ৮০ লাখ টাকা বিকাশে দিলেন এমপি সেলিম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহামারি করোনা পরিস্থিতিতে নারায়ণগঞ্জ-৫ আসনের গরীব অসহায় দুস্থ দিনমজুুর খেটে খাওয়া পরিবারের মাঝে ৫ লাখ ৩০ হাজার কেজি চাল বিতরণ করেছেন এ আসনের এমপি একেএম সেলিম ওসমান। একই সঙ্গে তিনি প্রতিটি পরিবারকে ২০ কেজি চালের সমপরিমান ৯০০ টাকা করে ২০ হাজার পরিবারের মাঝে বিকাশে ১ কোটি ৮০ লাখ প্রদান করেছেন।

২০ মে বুধবার এমপি সেলিম ওসমানের মিডিয়া সেল থেকে জানানো হয়েছে যে, নির্বাচনী এলাকার স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে ৩৩ হাজার ২’শ পরিবারের মাঝে ৫ লাখ ৩০ হাজার কেজি চাল ও ৩০ হাজার কেজি ডাল বিতরণ করেছেন।

নির্বাচনী এলাকা স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে ২০ হাজার পরিবারের প্রত্যেককে ২০ কেজি চালের সমপরিমান ৯’শ টাকা করে প্রত্যেকের বিকাশ একাউন্টে প্রেরণ করেছেন যার পরিমান ১ কোটি ৮০ লাখ টাকা।

জনপ্রতিনিধিদের মাধ্যমে নির্বাচনী এলাকায় ৬’শ ৪০জন শিক্ষিত বেকার যুবক-যুবতীদের সেচ্ছাসেবী প্রত্যেককে ৪ হাজার ৫’শ টাকা সম্মানী প্রদানের মাধ্যমে নিয়োগ দিয়েছেন।

২০ লাখ টাকা ব্যয় করে নারায়ণগঞ্জের করোনা হাসপাতালের ডাক্তার ও নার্স এবং ওয়ার্ডবয় দের থাকা ব্যবস্থা করেছেন। রোগীদের সেবা প্রদানে ৬টি অ্যাম্বুলেন্স ভাড়া করে দিয়েছেন। সেই সাথে মাসে ৯ লাখ টাকা ব্যয়ে প্রত্যেকের তিন বেলা খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছে। আগামী জুন মাস পর্যন্ত ব্যক্তিগত তহিবল থেকে ব্যয় বহন করবেন এমপি সেলিম ওসমান।