মাদক থেকে বাঁচতে প্রয়োজন খেলাধুলা, তাই মাঠ উদ্ধার করলেন ইউএনও সাইদুুল ইসলাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলামের হস্তক্ষেপে অবশেষে একটি খেলার মাঠ উদ্ধার হয়েছে। ১৮ মে সোমবার দুপুরে সরেজমিনে পরিদর্শন করে স্থানীয়দের সাথে কথা বলে তিনি মাঠটি উদ্ধার করেন।

স্থানীয়রা জানায়, সনমান্দি ইউনিয়নের দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দীর্ঘদিন ধরে ওই এলাকার যুবকরা ওই মাঠে খেলাধুলা করে থাকে। পাশাপাশি ওই স্কুলের শিক্ষার্থীরাও খেলা করে এ মাঠে। ওই মাঠটি হঠাৎ করে ওই এলাকার ঈদগা কমিটি পাকা করার জন্য প্রস্তুত করে। ফলে ওই মাঠ খেলাধুলার জন্য অনুপযোগী হয়ে পড়বে।

এ বিষয়টি ওই এলাকার খেলা প্রেমিরা সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সাইদুল ইসলাম ও ক্রীড়া সংস্থার অর্থ সম্পাদক নজরুল ইসলামের দৃষ্টি আকর্ষণ করেন। পরে সোমবার দুপুরে সরেজমিনে পরিদর্শন করে এলাকার লোকজনের সাথে কথা বলে পাকা করণ কাজ বন্ধ করে দেন।

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সাইদুল ইসলাম বলেন, কোনভাবেই খেলার মাঠ নষ্ট করা যাবে না। এমনিতেই বিভিন্ন এলাকায় মাঠের অভাবে যুব সমাজ নেশার দিকে ধাবিত হচ্ছে। মাঠে খেলা থাকলে কোন যুবক মাদকাসক্ত হবে না। খেলাই একমাত্র মানুষকে নেশা থেকে দুরে রাখে।