রূপগঞ্জে অসহায়দের মাঝে আইনজীবী স্বপন ভূঁইয়ার আর্থিক সহায়তা ও কাপড় বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের প্রায় দুই মাস যাবত সরকারি বেসরকারি সহ সকল আর্থিক প্রতিষ্ঠান বন্ধ। ফলে সকল শ্রেণি পেশার মানুষের আয়ের পথও বন্ধ। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েছেন গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারগুলো।

এদিকে সামনে ঈদ উল ফিতর। এই ঈদে নারায়ণগঞ্জের রূপগঞ্জের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া। তিনি রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি পদেও দায়িত্ব পালন করছেন।

১৫ মে শুক্রবার নারায়ণগঞ্জের রূপগঞ্জের বিভিন্ন এলাকার অসহায় দিনমজুর দুস্থ খেটে খাওয়া মানুষকে আর্থিক সহায়তা প্রদান করেছেন অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া। একই সঙ্গে তিনি অসহায় পরিবারের মাঝে ঈদ উপলক্ষ্যে কাপড় বিতরণ করেছেন।

এ বিষয়ে অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া বলেন, মানুষ মানুষের জন্য। করোনা প্রাদুর্ভাবে মানুষ অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছি এবং নগদ অর্থ বিতরণ করছি। এছাড়াও ঈদ উপলক্ষে বিভিন্ন ঈদ সামগ্রী বিতরণ করছি এবং এ সহায়তা করোনা পরিস্থিতির উপর ভিত্তি করে অব্যাহত থাকবে ইনশাহআল্লাহ। দেশের এ ক্রান্তিকালে সামর্থ্য অনুযায়ী অসহায়দের সাহায্যের জন্য সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিত বলেও মনে করেন এই আইনজীবী।