রূপগঞ্জে তৈমূর আলমের পক্ষে ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের পক্ষে তার নেতাকর্মীরা নারায়ণগঞ্জের রূপগঞ্জের তরাব পৌর এলাকায় গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

১৪ মে বৃহস্পতিবার সকালে রূপগঞ্জের তারাব পৌরসভার ৪নং ওয়ার্ডের রূপসি পশ্চিমপাড়া এলাকায় গরীব অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন- মহিলাদল নেত্রী মোসাম্মদ শাহীনা আক্তার রেহেনা, রূপগঞ্জ থানা কৃষক দল সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক খন্দকার তুহিন পারভেজ আলাল, পৌর যুবদল নেতা মোঃ খোকন খান, মোঃ নাছির মিয়া ও মোঃ শরীফ খন্দকার প্রমূখ।

অন্যদিকে এখানে উল্লেখ্যযে, ইতিমধ্যে গত ৭ এপ্রিল থেকে নারায়ণগঞ্জের অসহায় দিনমজুর কেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করছেন তৈমূর আলম খন্দকার। জেলার রূপগঞ্জ উপজেলায় প্রথম দফায় তিনি ১০ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। পরবর্তীতে আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের ঘোষণা দেন যা শেষ হয়েছে। ১৪ মে থেকে তৃতীয় দফায় আবারো খাদ্য সামগ্রী বিতরণের ঘোষণা দিয়েছেন তৈমূর আলম খন্দকার। যা ৩০ মে পর্যন্ত চলবে। এ ছাড়াও তিনি ফতুল্লার বক্তাবলী ও বন্দর থানা এলাকাতেও খাদ্য সামগ্রী বিতরণ করেন। সেই সঙ্গে তিনি সমস্যায় থাকা বিএনপির নেতাকর্মীদেরও পাশে দাঁড়িয়েছেন।

একই সময়ে তিনি করোনা পরিস্থিতিতে শ্রমিক সংকটে থাকা কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিতে নারায়ণগঞ্জের বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান রাখেন। তার এই আহ্বানে নিয়মিত নেতাকর্মীরা বিভিন্ন কৃষকের জমির ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন। রূপগঞ্জ ও আড়াইহাজারে নিয়মিত তার নির্দেশে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন নেতাকর্মীরা।

বন্দরের যুবদল নেতা আহাম্মদ আলীর নেতৃত্ব ধান কাটার কমিটি গঠন করা হয়েছে যে কমিটিকে কৃষক জানালে তারা কৃষকের ধান কেটে দিবেন। একইভাবে ফতুল্লায় যুবদল নেতা হাবিবুর রহমান হাবিব কৃষকের ধান কাটা কমিটি গঠন করেছেন যে কমিটি কৃষকের ধান কেটে দিবেন। তৈমূর আলম খন্দকার ঘোষণা দিয়েছেন যেসব নেতাকর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছেন তাদেরকে গণসংবর্ধনা দিবেন তিনি।