করোনা চিকিৎসায় ভ্যান্টিলেটর প্রদান, নাভানা গ্রুপকে ধন্যবাদ দিলেন ডিসি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ জসিমউদ্দিন জানান, নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। এজন্য জনসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে হবে।

ডিসি বলেন, সরকারের আন্তরিক ইচ্ছায় নারায়ণগঞ্জ খানপুর ৩০০শয্যা হাসপাতালকে করোনা রোগীদের জন্য পৃথক হাসপাতাল প্রতিষ্ঠা করা হয়েছে। এ হাসপাতালে রোগীদের যথার্থ চিকিৎসার জন্য তিনি সরকারের পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠান এবং ব্যক্তিদের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।

তিনি আরও বলেন, নাভানা গ্রুপ থেকে ৪টি ভ্যান্টিলেটর দেয়ার ফলে এ হাসপাতালে আইসিও চালু করা সম্ভব হবে। এজন্য রোগীদের চিকিৎসা সেবা দেয়া সম্ভব হবে।

এজন্য তিনি নাভানা গ্রুপের কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি থেকে আরো দুটি ভ্যান্টিলেটর প্রদান করা হবে।

নারায়ণগঞ্জে ৩০০ বেড হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সুবিধার্থে নাভানা গ্রুপের পক্ষ থেকে ৪টি ভ্যান্টিলেটর প্রদানের সময় তিনি একথা বলেন।

১৩ মে বুধবার দুপুরে জেলার করোনা সমন্বয়কারী ও জেলা প্রশাসক মোহাম্মদ জসিমউদ্দিনের কাছে প্রতিষ্ঠানের পক্ষে এগুলো হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথ ও কোষাধ্যক্ষ প্রণব রায়। বর্তমানে ৩০০ বেড হাসপাতালে ৭৩জন করোনা রোগী আইসোলেশনে আছে।