তৈমূরের নির্দেশে কায়েতপাড়া ইউনিয়নে কৃষকের ধান কেটে দিলো নেতাকর্মীরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্দেশে নারায়ণগঞ্জে অসহায় কৃষনের ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন নেতাকর্মীরা। নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে ১২ মে মঙ্গলবার রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের এক কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছেন নেতাকর্মীরা।

রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া এলাকায় কৃষক মোঃ আলী হোসেনের প্রায় ২বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছেন বিএনপি নেতাকর্মীরা।

ধান কাটার সময় উপস্থিত ছিলেন- জেলা তাঁতীদলের সাংগঠনিক সম্পাদক ডাঃ হামিদুল্লাহ মোল্লা, থানা তরুণ দলের সভাপতি নাজমুল হোসেন, তাঁতীদল নেতা জসিম উদ্দিন, ভুলতা ইউনিয়ন বিএনপি নেতা মোঃ ইয়ানুস মিয়া, মোঃ নাজিমুদ্দিন, অখলদ্দিন মিয়া, স্বেচ্ছাসেবক দল নেতা সিরাজুল মিয়া, ছাত্রদল নেতা মোঃ মাসুদুর রহমান মাসুদ, আরিফ বিল্লাহ আলিফ, রাকিব হাসান, মোঃ প্রান্ত, মোঃ তানবির, মোঃ সাব্বির, মোঃ রানা ও মোঃ আবির সহ অন্যান্য নেতাকর্মীরা।

এখানে উল্লেখ্যযে, গত ৭ এপ্রিল থেকে নারায়ণগঞ্জের অসহায় দিনমজুর কেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করছেন তৈমূর আলম খন্দকার। জেলার রূপগঞ্জ উপজেলায় প্রথম দফায় তিনি ১০ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। পরবর্তীতে আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের ঘোষণা দেন যা ইতিমধ্যে চলমান রয়েছে। এ ছাড়াও তিনি ফতুল্লার বক্তাবলী ও বন্দর থানা এলাকাতেও খাদ্য সামগ্রী বিতরণ করেন। সেই সঙ্গে তিনি সমস্যায় থাকা বিএনপির নেতাকর্মীদেরও পাশে দাঁড়িয়েছেন।

একই সময়ে তিনি করোনা পরিস্থিতিতে শ্রমিক সংকটে থাকা কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিতে নারায়ণগঞ্জের বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান রাখেন। তার এই আহ্বানে নিয়মিত নেতাকর্মীরা বিভিন্ন কৃষকের জমির ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন। রূপগঞ্জ ও আড়াইহাজারে নিয়মিত তার নির্দেশে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন নেতাকর্মীরা। বন্দরের যুবদল নেতা আহাম্মদ আলীর নেতৃত্ব ধান কাটার কমিটি গঠন করা হয়েছে যে কমিটিকে কৃষক জানালে তারা কৃষকের ধান কেটে দিবেন। একইভাবে ফতুল্লায় যুবদল নেতা হাবিবুর রহমান হাবিব কৃষকের ধান কাটা কমিটি গঠন করেছেন যে কমিটি কৃষকের ধান কেটে দিবেন। তৈমূর আলম খন্দকার ঘোষণা দিয়েছেন যেসব নেতাকর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছেন তাদেরকে গণসংবর্ধনা দিবেন তিনি।