কৃষকের পাশে দাঁড়ানো নেতাকর্মীদের গণসংবর্ধনা দিবেন তৈমূর আলম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা ভাইরাসের মহামারিতে শ্রমিক সংকটে কৃষক তার জমির পাকা ধান কাটতে পারছিলেন না তখন বিএনপির নেতাকর্মীরা ওইসব কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়ে আসছেন। সেই সঙ্গে অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মীরাও কৃষকের পাশে এসে দাঁড়িয়েছে।

এমন করোনা পরিস্থিতিতে যেসব নেতাকর্মীরা অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছেন তাদেরকে গণসংবর্ধনা দেয়ার ঘোষণা দিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

১১ মে সোমবার রাতে সান নারায়ণগঞ্জকে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, নারায়ণগঞ্জ জেলায় যেসব নেতাকর্মীরা অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছেন এবং কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছেন তাদেরকে করোনা পরিস্থিতি শিথিল হলে গণসংবর্ধনা দেয়া হবে ইনশাহআল্লাহ।

এখানে উল্লেখ্যযে, গত ৭ এপ্রিল থেকে নারায়ণগঞ্জের অসহায় দিনমজুর কেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেন। জেলার রূপগঞ্জ উপজেলায় প্রথম দফায় তিনি ১০ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। পরবর্তীতে আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের ঘোষণা দেন যা ইতিমধ্যে চলমান রয়েছে। এ ছাড়াও তিনি ফতুল্লার বক্তাবলী ও বন্দর থানা এলাকাতেও খাদ্য সামগ্রী বিতরণ করেন। সেই সঙ্গে তিনি সমস্যায় থাকা বিএনপির নেতাকর্মীদেরও পাশে দাঁড়িয়েছেন।

একই সময়ে তিনি করোনা পরিস্থিতি শ্রমিক সংকটে থাকায় কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিতে নারায়ণগঞ্জের বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান রাখেন। তার এই আহ্বানে নিয়মিত নেতাকর্মীরা বিভিন্ন কৃষকের জমির ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন। রূপগঞ্জ ও আড়াইহাজারে নিয়মিত তার নির্দেশে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন নেতাকর্মীরা। বন্দরের যুবদল নেতা আহাম্মদ আলীর নেতৃত্ব ধান কাটার কমিটি গঠন করা হয়েছে যে কমিটিকে কৃষক জানালে তারা কৃষকের ধান কেটে দিবেন। একইভাবে ফতুল্লায় যুবদল নেতা হাবিবুর রহমান হাবিব কৃষকের ধান কাটা কমিটি গঠন করেছেন যে কমিটি কৃষকের ধান কেটে দিবেন।