সিদ্ধিরগঞ্জে সন্তানের মৃত্যুর সংবাদে হৃদরোগে আক্রান্ত হয়ে বাবার মৃত্যু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে করোনা উপসর্গে রিমন সাউদ (২৪) নামে এক সন্তানের মৃত্যুর সংবাদ শুনে ১ঘন্টা পর হৃদরোগে আক্রান্ত বাবা ইয়ার হোসেনও (৬০) মৃত্যুবরণ করেছেন। সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের সরদারপাড়া আজীবপুর এলাকায় মর্মান্তিক ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ঐ এলাকার রাস্তায় বাঁশ দিয়ে সকল ধরণের যান চলাচল বন্ধ করে দিয়েছে স্থানীয়রা। জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকায় নমুনা পরীক্ষা করা হয়েছে। এখনও তাদের রিপোর্ট আসেনি বলে পরিবার সূত্রে জানা গেছে।

মৃত রিমনের চাচাতো ভাই মাসুম সাউদ ক্ষোভ প্রকাশ করে বলেন, আমাদের দেশে কোন চিকিৎসা ব্যবস্থা নেই। ভোর ৩টার দিকে অসুস্থ্যবোধ করলে আমার চাচাতো ভাই রিমন সাউদ নিজ বাড়ীর ২য় তলা থেকে পাঁয়ে হেটে গাড়িতে উঠে।

‘পরে ঢাকার বিভিন্ন হাসাপাতলে নিয়ে যাই কিন্তু করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকার কারণে কোন হাসপাতালে ভর্তি নেয় নাই। পরে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬ টার দিকে সেখানেই তার মৃত্যু হয়।’

এদিকে ছেলে মৃত্যুর শোক সইতে না পেরে হৃদযন্ত্র বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন বাবা ইয়ার হোসেনও। বাবাকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার দিকে মৃত্যুবরণ করেন। ইয়ার হোসেন সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া মসজিদ কমিটির সভাপতি ছিলেন।