সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ১৬ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ৫

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সানারপাড় এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে ১৬ কেজি গাঁজা উদ্ধার করেছে। একই সময় ৩৬৫ পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ওই সময় ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ১০ মে রবিবার বিকেলে র‌্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ সরকার এ তথ্য জানান।

তিনি জানান, গত ৯ মে দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে ১৬ কেজি গাঁজা, ৩৬৫ পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ৫ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৪), মোঃ কাউছার (৩৮), মোঃ ইছাক ওরফে কালু মিয়া (৬০), মোঃ আলমগীর হোসেন (২৮) ও একজন অপ্রাপ্ত বয়স্ক। অভিযানকালে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি পিকআপ ও ১টি মোটর সাইকেল জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, আসামী মোঃ জাহাঙ্গীর হোসেন ও মোঃ আলমগীর হোসেনের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন কাঙ্গালমুড়ি এলাকায় ও মোঃ কাউছারের বাড়ি একই থানাধীন উত্তর যাত্রাপুর এলাকায় এবং মোঃ ইছাক ওরফে কালু মিয়ার বাড়ি বরগুনা জেলার বেতাগী থানাধীন কাজী আবাদি এলাকায়।

তিনি জানান, গ্রেপ্তারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা আরোও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং কাভার্ড ভ্যানে পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।