সোনারগাঁয়ে ৪ গ্রামে ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদি ইউনিয়নের ৪ গ্রামে ৩শতাধিক গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে ভূঁইয়া ফাউন্ডেশন। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায়, দুস্থ মানুষের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

১০ মে রবিবার সকালে ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান ভূইয়া বাবুল বারদি ইউনিয়নের রিবর, বাগাড়পাড়া, ফুলদী ও ভটেরপাড় গ্রামে এ ইফতার সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- সোনারগাঁও উপজেলা যুবলীগ নেতা আমিনুল ইসলাম ভূঁইয়া, বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারিস মিয়া, বারদী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আব্দুল মান্নান, আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ, সিরাজ মিয়া, রমজান আলী, আসাদউল্লাহ আসাদ সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

মাহবুবুর রহমান ভূইয়া বাবুল জানান, বারদি ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে ৪ হাজার অসহায় পরিবারের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ শেষ হয়েছে।

তিনি আরও জানান, ভূঁইয়া ফাউন্ডেশন গত ১৪ বছর ধরে সোনারগাঁওয়ে সমাজসেবক মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। বিনামূল্যে চক্ষু চিকিৎসা, স্বাস্থ্য সেবা, দুর্যোগকালীন সময়ে দূর্গত মানুষকে সহযোগিতাসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করা হয়। এছাড়াও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সহযোগিতা দিয়ে আসছে।