মান্নানের নির্দেশে প্রশংসনীয় কর্মকান্ডে পিএস সেলিম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানের নির্দেশনায় প্রশংসনীয় কর্মকান্ডে মান্নানের ব্যক্তিগত সহকারী (পিএস) সেলিম হোসেন দিপু। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে সোনারগাঁয়ে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করছেন সেলিম হোসেন দিপু। বর্তমানে তিনি তালিকা করে কৃষকদের জমির পাকা ধান কাটতে নেমেছেন। মান্নানের ছবি সম্বলিত টি-শার্ট পরিধান করে নিয়মিত কৃষকদের ধান কেটে দিয়ে তাদের বাড়িতে তুলে দিচ্ছেন।

স্থানীয়দের সূত্রে, করোনা পরিস্থিতির শুরু থেকেই জনগণকে সচেতন করে গড়ে তুলতে সোনারগাঁয়ের বারদীতে নামেন সেলিম হোসেন দিপুু। করোনায় সচেতন থাকতে সোনারগাঁয়ে বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের নিয়ে প্রচারণা শুরু করেন সেলিম হোসেন দিপু। তিনি নেতাকর্মীদের নিয়ে রাস্তায় নেমে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

পরবর্তীতে তিনি বারদীতে রাস্তায় দাড়িয়ে যানবাহনে জীবাণুনাশক স্প্রে করে জীবাণুমক্ত করেন। প্রায় এক সপ্তাহব্যাপী তিনি এই কাজ করেন। এ ছাড়াও তিনি মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও আশপাশের এলাকায় জীবাণুনাশক স্প্রে করেন এবং মাস্ক বিতরণ করেন।

এ ছাড়াও উপজেলা যুবদলের উদ্যোগে প্রতিটি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে যেখানে সেলিম হোসেন দিপু সমন্বয়ের দায়িত্ব পালন করেছেন। একই সঙ্গে ক্ষুদ্র পরিসরে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরাও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বর্তমানে কৃষকদের পাকা ধান কাটতে নেমেছেন সেলিম হোসেন দিপু। মান্নানের ছবি সম্বলিত টি-শার্ট পরিধান করে ইতিমধ্যে ৫/৬ জন কৃষকের জমির পাকা ধান কেটে বাড়িতে তুলে দিয়েছেন সেলিম হোসেন দিপুর নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা। তালিকা তৈরি করে কৃষকের ধান কেটে দিচ্ছেন যুবদলের নেতাকর্মীরা। এসব কর্মকান্ড কেন্দ্রীয় বিএনপির সদস্য ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে করা হচ্ছে বলে দাবি করছেন সেলিম হোসেন দিপু।