আড়াইহাজারে আজাদের নির্দেশে কৃষকের ধান কেটে দিলো নেতাকর্মীরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা পরিস্থিতিতে পাকা ধান কাটা ও মাড়াইয়ের জন্য শ্রমিক সংকটে পড়েছে প্রান্তিক কৃষকেরা। এমন পরিস্থিতিতে কৃষকের পাশে দাঁড়িয়ে নারায়ণগঞ্জ আড়াইহাজারের যুবদল ও অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজারর কৃষকের পাকা ফসল ঘরে তুলে দিয়েছেন আড়াইহাজার উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

২ মে শনিবার নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌর যুবদলের আহ্বায়ক কবির হোসেনের উদ্যোগে সকাল থেকে বিকাল পর্যন্ত রোজা রেখে আড়াইহাজার পৌরসভার ৬নং ওয়ার্ডের মোকুমদী এলাকার এক গরীব কৃষকের আড়াই বিঘা জমির ধান কেটে ঘরে পৌঁছে দেন বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ বিষয়ে আড়াইহাজার পৌর যুবদলের আহ্বায়ক কবির হোসেন বলেন, নজরুল ইসলাম আজাদের নির্দেশে আমরা যুবদল শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দিয়েছি। কৃষক বাঁচলে দেশ বাঁচবে। এ কারণে কৃষকের পাশে থেকে তাদের ধান কেটে সহায়তা করা হচ্ছে।

তিনি আরও বলেন, আড়াইহাজারে অসহায় দুস্থ গরীবদের জন্য হেল্প ডেস্ক চালু করেছে। আজাদ ভাইয়ের অনুসারীরা সবসময়ই অসহায় দুস্থ গরীব মানুষদের পাশে আছে এবং থাকবে। আমরা পালাক্রমে প্রতিটি গরীব অসহায় কৃষকদের ধান কেটে বাড়িতে বাড়িতে পৌঁছে দিবো।

কৃষকের ধান কাটায় সহযোগিতা করেন, জেলা বিএনপির সাবেক সহ-যুব বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, শফি উদ্দিন শফু, থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন ভূঁইয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, ছাত্রদল নেতা আসাদুজ্জামান, অপু ভূঁইয়া, বশির, রাফেল, এমদাদুল, সনি, সুমন, বাদশাসহ আড়াইহাজার উপজেলা ও পৌরসভা যুবদল ও শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।