সোনারগাঁও জামপুর ইউনিয়নে ইঞ্জিনিয়ার মাসুমের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

৩ মে রবিবার দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নের চরতালিমাবাদ এলাকায় ৭০টি পরিবারের মাঝে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে এ ত্রাণ সহায়তা দেওয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, লবন ও আলু।
পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের পক্ষে ত্রাণ সহায়তা বিতরণ করেন দৈনিক সমকাল পত্রিকার সাংবাদিক শাহাদাত হোসেন রতন।

এ সময় উপস্থিত ছিলেন- সোনারগাঁও প্রেস ক্লাবের সদস্য মাজহারুল ইসলাম, নাসির উদ্দীন, চরতালিমাদ গ্রামের ব্যবসায়ী মোহসীন মিয়া, ফারুকুল ইসলাম শাহিন ও মিছির আলী।

এখানে উল্লেখ্যযে, করোনা প্রাদুর্ভাব শুরু থেকেই সোনারগাঁও উপজেলার বিভিন্ন স্থানে খাদ্য সহায়তা দিয়ে আসছেন ইঞ্জিনিয়ার মাসুদুর মাসুম। এ পর্যন্ত তিনি তার পিরোজপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড ছাড়াও উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় প্রায় ১৩ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন। আগামী ঈদকে সামনে রেখে আরো ৬ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন তিনি।

এখানে আরও উল্লেখ্যযে, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই মাস্ক, স্যানিটাইজার বিতরণ সহ জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করা সহ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। নিয়মিত তিনি শত শত পরিবারের মাঝে পিরোজপুর ইউনিয়নের প্রতিটি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এ ছাড়াও পুুুরো উপজেলার ৭০ জন হিজড়া সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ প্রদান করেন এবং ২৫০ জন প্রতিবন্ধীর মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেন। থানা পুলিশ ও স্থানীয় সাংবাদিকদের নিরাপত্তার স্বার্থে পিপিই প্রদান করেছেন। বেদে সম্প্রদায় ও ভিক্ষুকদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝেও উপহার সামগ্রী বিতরণ করেছেন। ইতিমধ্যে পুরো উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে তার। সরকারি বরাদ্দের ত্রাণের সঙ্গে ভর্তূকি দিয়ে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এখন নিয়মিত পৌরসভা ও অন্যান্য ইউনিয়ন এলাকায় তিনি খাদ্য সামগ্রী বিতরণ করছেন।