রূপগঞ্জের ভুলতা ইউনিয়নে তৈমূর আলমের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা মহামারীতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের উদ্যোগে বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২ মে শনিবার এসব খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ভুলতা ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ সুমন, থানা শ্রমিকদলের সহ-সভাপতি মোঃ নুরুল হক, ছাত্রদল নেতা মোঃ মাসুদুর রহমান মাসুদ, মেহেদী হাসান, পারভেজ, নাঈম, আলামিন, সোহান ও রাজন প্রমূখ।

অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ২৫ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে নেমেছেন তৈমূর আলম খন্দকার। ইতিমধ্যে প্রথম দফায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলছে।

একই সঙ্গে করোনা পরিস্থিতিতে কৃষক যখন তার পাকা ধান কাটার শ্রমিক পাচ্ছেনা তখন কৃষকের পাশে দাড়াতে নেতাকর্মীদের আহ্বান জানান তৈমূর আলম খন্দকার। এ আহ্বানে ইতিমধ্যে রূপগঞ্জে শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাথায় করে বাড়িতে নিয়ে মাড়াই করে দিচ্ছেন।