মৃত্যুবার্ষিকীতে প্রয়াত নাসিম ওসমানের কবরে শ্রদ্ধা নিবেদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫ আসনের চার বারের সংসদ সদস্য প্রয়াত নাসিম ওসমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে তারঁ সহধর্মিণী পারভীন ওসমান ও আজমেরী ওসমানের পক্ষে তাঁর নাসিম ওসমানের কবরে ফুলেল শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন নাসিম ওসমান স্মৃতি দু:স্থ ও জনকল্যাণ ফাউন্ডেশন।

৩০ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের মাসদাইরে কেন্দ্রীয় কবরস্থানে শ্রদ্ধা জানানো হয়। এ ছাড়াও বিভিন্ন সংগঠন ও জাতীয় পার্টির নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধাভরে স্মরণ করেন।

এদিকে সকাল থেকে কোরআন তেলোয়াত ও বিভিন্নস্থানে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। করোনা প্রার্দুভাবের কারণে এবার কুলখানী না করলেও দেয়া হয়েছে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী। এরপর বিকেল ঘনিয়ে আসতেই বিভিন্ন সংগঠনের ব্যনারে এক এক করে প্রয়াত ওই নেতার সমাধিতে শ্রদ্ধা জানায় নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন- নাসিম ওসমান স্মৃতি দু:স্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মো. তরিকুল ইসলাম লিমন, নারায়ণগঞ্জ জেলা মাইকোবাস ও টেক্সি শ্রমিক কমিটির সভাপতি জামাল হোসেন, কার্যকারী সভাপতি মো: মুকুল মিয়া, সহ-সভাপতি মো আলমগীর হোসেন, সহ-সম্পাদক মজিবুর রহমান, আব্দুর মালেক, আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল রাজ্জাক বাবুল সহ কয়েকটি সংগঠনের নেতাকর্মী।