তৈমূর আলমের নির্দেশে কৃষকের ৩ বিঘা জমির পাকা ধান কেটে দিলেন নেতাকর্মীরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার একদিকে ২৫হাজার গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে চলেছেন। অন্যদিকে তার নির্দেশে বিএনপির নেতাকর্মীরা কৃষকের পাকা ধান কেটে দিয়ে ঘরে তুলে দিচ্ছেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তৈমূর আলম খন্দকরের উদ্যােগে রূপগঞ্জের দাউদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বেলদী গ্রামের কৃষক মরহুম আলাউদ্দিনের প্রায় ৩ বিঘা জমি থেকে ধান কেটে ঘরে তুলে দিয়েছে যুবদল নেতাকর্মী।

ধান কাটার সময় উপস্থিত ছিলেন- দাউদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আহসান উল্লাহ মাস্টার, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলাম, বিএনপি নেতা আকতার হোসেন, ইয়ার খান, দাউদপুর ইউনিয়ন যুবদল নেতা শাহিন, জাব্বির, আজিজুল ও এরশাদ সহ অন্যান্য নেতাকর্মীরা।

অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ২৫ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে নেমেছেন তৈমূর আলম খন্দকার। ইতিমধ্যে প্রথম দফায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলছে।

একই সঙ্গে করোনা পরিস্থিতিতে কৃষক যখন তার পাকা ধান কাটার শ্রমিক পাচ্ছেনা তখন কৃষকের পাশে দাড়াতে নেতাকর্মীদের আহ্বান জানান তৈমূর আলম খন্দকার। এ আহ্বানে ইতিমধ্যে রূপগঞ্জে শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাথায় করে বাড়িতে নিয়ে মাড়াই করে দিচ্ছেন।