আড়াইহাজারে রিজভীর ত্রাণ বিতরণ: সুমনের কৃতজ্ঞতা প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা প্রাদুর্ভাবের কারনে কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহম্মেদ। নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমনের উদ্যোগে গত ২৬ এপ্রিল হাইজাদী ইউনিয়নের ইলুমদী এলাকায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মাহমুদুর রহমান সুমনের আহ্বানে অসুস্থ্য থাকা সত্ত্বেও আড়াইহাজারে এসে ত্রাণ বিতরণ করায় রুহুল কবির রিজভী আহমেদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মাহমুদুর রহমান সুমন। সেই সঙ্গে কেন্দ্রীয় বিএনপির এই নেতার সুস্থ্যতা কামনায় দেশবাসীর কাছে দোয়া প্রার্থনাও করেছেন তিনি।

২৮ এপ্রিল মঙ্গলবার মিডিয়াতে এক বিবৃতিতে রুহুল কবির রিজভী আহমেদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও তার সুস্থ্যতা কামনায় দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন মাহমুদুর রহমান সুমন।

বিবৃতিতে মাহমুদুর রহমান সুমন বলেন, এই করোনা নামক মহামারিতে রাজনীতির সব রং মিলে তৈরি হোক মানবিকতা। আর এই মানবিকতা থেকেই কেন্দ্রীয়ভাবে সকল রাজনৈতিক কর্মকান্ড বন্ধ থাকার কারণে আমরা রাজনীতির বাহিরে গিয়ে মানবিক দিক থেকে করোনাভাইরাস প্রাদুর্ভাবের পর থেকে আড়াইহাজারে দলমত নির্বিশেষে সকলের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, জীবানুনাশক স্প্রে ও আমার সাধ্যমত নিজ অর্থ তহবিল থেকে খাদ্য সামগ্রী দিচ্ছি।

তিনি আরও বলেন, যার কর্মসূচিস্বরুপ গত ২৬ এপ্রিল রবিবার সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীকে প্রধান অতিথি করে ত্রাণ বিতরণ ও বিএনপির অসচ্ছল নেতাকর্মীদের লিস্ট করে সামান্যতম সহযোগিতা করা হয়। যেখানে করোনা প্রাদুর্ভাবের কারণে ত্রাণ ও আর্থিক সহযোগিতা গ্রহণকারীদের উপস্থিতি ছিল মুখ্য বিষয়। অন্যদের কারো উপস্থিতি বা রাজনৈতিক কোন বিশেষ ব্যক্তিবর্গের উপস্থিতি আবশ্যক ছিল না। আর এটি কোন রাজনৈতিক কর্মসূচি নয়। আমরা এই করোনা ভাইরাস মহামারিতে কোন প্রকার নোংরা রাজনীতিতে জড়িত না হয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে যার যার মতো করে দলমত নির্বিশেষে অসহায় মানুষের পাশে ও বিএনপির অসচ্ছল নেতাকর্মীদের পাশে দাড়ানোর নির্দেশ দিয়েছেন বিএনপির আগামী দিনের কান্ডারি ও তারণ্যের অহংকার তারেক রহমান। আমি তার নির্দেশ পালনে মানবিক থেকে কর্মসূচি পালন করি। আর তাতে রিজভীর আগমনকে সাধুবাদ জানাই ও আল্লাহর কাছে তার অতিদ্রুত সুস্থতা কামনা করছি।’