প্রধানমন্ত্রীর পাঠানো উপহার সামগ্রী বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

২৮ এপ্রিল মঙ্গলবার সকালে উপজেলার মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে মেঘনা কাদিরগঞ্জ ও প্রতাবেরচর এলাকার ১৫০পরিবারের মধ্যে এ খাদ্য উপহার বিতরণ করে।

এ সময় উপস্থিত ছিলেন- পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য সেলিম রেজা, মহিলা মেম্বার মমতাজ বেগম ও যুবলীগ নেতা লুৎফর রহমান প্রমূখ।

এখানে উল্লেখ্যযে, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। নিয়মিত তিনি শত শত পরিবারের মাঝে পিরোজপুর ইউনিয়নের প্রতিটি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এ ছাড়াও পুুুরো উপজেলার ৭০ জন হিজড়া সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ প্রদান করেন এবং ২৫০ জন প্রতিবন্ধীর মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেন। থানা পুলিশ ও স্থানীয় সাংবাদিকদের নিরাপত্তার স্বার্থে পিপিই প্রদান করেছেন। বেদে সম্প্রদায় ও ভিক্ষুকদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝেও উপহার সামগ্রী বিতরণ করেছেন। ইতিমধ্যে পুরো উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে তার।