রূপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়নে তৈমূর আলমের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা মহামারীতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

২৮ এপ্রিল বেগম খালেদা জিয়ার পক্ষে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ৭নং ওয়ার্ডে তৈমূর আলম খন্দকারের উদ্যোগে অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- রূপগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, থানা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, গোলাকান্দাইল ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, থানা শ্রমিকদলের সহ-সভাপতি ফজলুল হক ফজলু ও থানা ছাত্রদল নেতা মোঃ মাসুদুর রহমান মাসুদ সহ প্রমূখ।

অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ২৫ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে নেমেছেন তৈমূর আলম খন্দকার। ইতিমধ্যে প্রথম দফায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলছে।

একই সঙ্গে করোনা পরিস্থিতিতে কৃষক যখন তার পাকা ধান কাটার শ্রমিক পাচ্ছেনা তখন কৃষকের পাশে দাড়াতে নেতাকর্মীদের আহ্বান জানান তৈমূর আলম খন্দকার। এ আহ্বানে ইতিমধ্যে রূপগঞ্জে শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাথায় করে বাড়িতে নিয়ে মাড়াই করে দিচ্ছেন।