রূপগঞ্জের রূপসী থেকে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী বাসস্টান্ড এলাকায় অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ওই সময় তার কাছ থেকে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং মাদক বিক্রয়ে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়। ২৭ এপ্রিল সোমবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন।

তিনি জানান, গত ২৬ রবিবার রাত ৯টার দিকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন রূপসী বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে সন্ধিগ্ধ একটি পিকআপ ভ্যানে তল্লাশী করে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। র‌্যাবের চেকপোস্ট দেখে পিকআপ ভ্যানচালক মাদক ব্যবসায়ী আসামী মোঃ সুমন মিয়া রাস্তায় পিকআপ রেখে দৌড়ে পালানোর চেষ্টাকালে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে রাস্তার পার্শ্ববর্তী একটি বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটিও জব্দ করা হয়।

র‌্যাব জানায়, আসামী মোঃ সুমন মিয়ার বাড়ী নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মাছিমপুর এলাকায়। গ্রেপ্তারকৃত আসামী দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং পিকআপ যোগে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।