সোনারগাঁয়ে তিনটি ইউনিয়নে সিআইপি বজলুর রহমানের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা ভাইরাসের হটস্পট নারায়ণগঞ্জ। জেলার সোনারগাঁও উপজেলায় করোনা আতংকে লাখ লাখ মানুষ ঘরবন্দী কর্মহীন। গত ২ সপ্তাহে এ উপজেলার বিভিন্ন এলাকায় কমপক্ষে ১২জন করোনায় আক্রান্ত হয়েছে।

এখন পর্যন্ত সোনারগাঁয়ে মৃত্যুবরণ করেছেন ২ জন। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি বেসরকারি সকল প্রতিষ্ঠান বন্ধ। ফলে সকল শ্রেণি পেশার মানুষের আয়ের পথও বন্ধ। এতে বিপাকে পড়েছেন অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষ।

এ অবস্থায় বেকার, দুস্থ, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সাবেক পরিচালক, ইন্ডিয়া বাংলা চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রিজ এর পরিচালক, এমআর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি সিআইপি বজলুর রহমান।

বিগত ২ সপ্তাহ যাবত তিনি জামপুর ইউনিয়নের মরিষটেক এলাকায় অবস্থিত এমআর গ্রুপের শ্রমিকদের মাঝে ও জামপুর, সাদিপুর এলাকার বেকার, দুস্থ, অসহায় ও কর্মহীন কয়েক হাজার পরিবারের মাঝে চাল, আটা, তেল, পিয়াজ, আলু ও সাবান সহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এছাড়াও ২৪ এপ্রিল শুক্রবার ও ২৫ এপ্রিল শনিবার শম্ভুপুরা ইউনিয়নের বিভিন্ন গ্রামে কয়েক হাজার ঘরবন্দী বেকার, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও বিভিন্ন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শম্ভূপুরা এলাকায় শিল্পপতি মোঃ বজলুর রহমানের পক্ষে শনিবার ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন আলী আহাম্মদ মেম্বার, মফিজ সরকার, আসাদ মেম্বার ও আলমগীর হোসেনসহ এলাকার বিভিন্ন নেতৃবৃন্দ।

বজলুর রহমান বলেন, করোনার প্রার্দুভাবে বেকার, দুস্থ, অসহায় ও কর্মহীন কয়েক হাজার ঘরবন্দী মানুষের মাঝে তার ব্যক্তিগত উদ্যোগে চাল, আটা, তেল, পিয়াজ, আলু ও সাবান সহ বিভিন্ন ত্রাণ বিতরণ করা হয়েছে। এছাড়াও কারখানার শ্রমিক ও নিজ এলাকায় শম্ভুপুরার বিভিন্ন গ্রামে কয়েক হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।