সোনারগাঁও পৌরসভার দুটি ওয়ার্ডে ছগীর আহম্মেদের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার দুটি ওয়ার্ডের গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক ছগীর আহম্মেদ। তিনি পৌরসভার আগামী নির্বাচনে একজন সম্ভাব্য মেয়র প্রার্থী। মহামারি করোনা পরিস্থিতিতে কষ্টে দিনাতিপাত কাটা মানুষের পাশে দাঁড়ালেন তিনি।

২৫ এপ্রিল শনিবার সকালে সোনারগাঁও পৌরসভার ১নং ও ৪নং ওয়ার্ডের ২ শতাধিক পরিবারের মাঝে নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরণ করেন ছগীর আহম্মেদ।

ছগীর আহাম্মেদ বলেন, করোনার কারণে কর্মহীন সোনারগাঁও পৌরবাসীর পাশে সামান্য কিছু খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয়েছি। যদিও তা চাহিদার তুলনায় সামান্য। তারপর আমি আমার সামর্থ্য মত যা পেরেছি তা নিয়ে আমার পৌরবাসীর পাশে এসে দাড়ানোর চেষ্টা করেছি। আমি এভাবে পৌরসভার সবকটি ওয়ার্ড ও গ্রামের গিয়ে নিজ হাতে তাদের কাছে ত্রাণ পৌছে দিব। আসুন সবাই আমরা এ দূর্যোগ মোকাবেলায় অসহায় লোকদের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেই।
ত্রাণ সামগ্রী বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কাউন্সিলর নাঈম আহমেদ রিপন, কাউন্সিলর মো. শাহাজালাল মিয়া, স্থানীয় সেলিম আহম্মেদ, বিপ্লব, মনসুর, মিলন, জাহাঙ্গীর ও কুদ্দুস প্রমূখ।