রেড ক্রিসেন্ট নারায়ণগঞ্জ ইউনিটের উদ্যোগে ৫’শ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাসের মহামারির কারনে গরীব অসহায় পরিবারের কর্মহীন সদস্যরা হারিয়েছে চাকুরী। এই কারনে বিভিন্ন এলাকার কর্মহীন ৫’শ পরিবারের ঘরে উপহার সামগ্রী পৌঁছে দিয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিট।

২৪ এপ্রিল শুক্রবার ও ২৩ এপ্রিল এই দুইদিন ইউনিট অফিস থেকে ও রাতের আঁধারে বাসায় বাসায় গিয়ে এই উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। উপহার সামগ্রী মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল নিয়ে ১২ কেজির একটি করে প্যাকেট।

উপহার সামগ্রী বিতরণ শেষে নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন বলেন, এই মহামারী রোগ মোকাবেলা করতে আমাদের অবশ্যই সরকারকে সাহায্য করা উচিত। আমরা যে যেভাবে পারি সাহায্য করব। অসহায়দের পাশে থাকায় শুধু সরকারকে সাহায্য নয়, করোনা প্রতিরোধে সরকারের নিয়মকানুন মেনে চলা বা লকডাউনকে সঠিকভাবে মেনে চলাও একটি সাহায্য।

তিনি আরো বলেন, রেড ক্রিসেন্ট একটি আন্তর্জাতিক স্বেচ্ছাসেবামূলক সংগঠন। বিভিন্ন দূর্যোগে এই সংগঠনের স্বেচ্ছাসেবকরা নিজের প্রাণের ঝুঁকি নিয়ে স্বেচ্ছায় মানুষের সেবায় কাজ করে। ইতোমধ্যে এই মহামারি করোনা ভাইরাস সংক্রামন রোধে নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সদস্যরা সচেতনতামূলক মাইকিং, জীবানুনাশক স্পে ছিটানো, হাসপাতালেও কাজ করেছে।

উপহার সামগ্রী প্রদানে আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল অফিসার মাহফুজা আক্তার নীলা, সাবেক যুব প্রধান মারুফ ইব্রাহিম, যুব প্রধান নবী হোসেন, উপ-যুব প্রধান আদিত্য সাহা, উপ-যুব প্রধান জয় দত্ত ছাড়াও ইউনিটের অন্যান্য যুব সদস্যরা।