সোনারগাঁয়ে ৩’শ পরিবারে ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আলগীরচর এলাকার ৩’শ কর্মহীন গরীব হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবুল।

২২ এপ্রিল বুধবার দুপুরে ওই এলাকার মানুষের ঘরে ঘরে গিয়ে তাদের হাতে চাল, ডাল সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করছে। তাই সবাইকে সচেতন হতে হবে। আপনারা সচেতন হোন বাড়িতে থাকুন। বারদী ইউনিয়নের কোন অসহায় পরিবার না খেয়ে থাকবেন না। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আপনাদের পাশে আছি। আল্লাহর উপর ভরসা রাখেন। আপনারা বাড়ি থেকে বের হবেন না। প্রয়োজনে আমি আপনাদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিবো। আপনাদের জন্য আমার এ কার্যক্রম পুরো রোজার মাস পর্যন্ত অব্যাহত থাকবো।

তিনি আরও বলেন, আমি মানুষের সেবা করতে চাই। আল্লাহ আমাকে সেই সামর্থ্য দিয়েছেন। যাদের সামর্থ্য আছে তারা যদি দরিদ্র মানুষদের পাশে না দাঁড়ায় তাহলে তাদের কষ্টের সীমা থাকবে না। সমাজের বিত্তশালীদের সবার উচিত এখন দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমি সবাইকে এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে এ সময় আরোও উপস্থিত ছিলেন- বারদী ইউনিয়নের সাবেক মেম্বার আবদুল মান্নান, সাবেক মেম্বার জসিম উদ্দিন জজ, সাবেক মেম্বার আবদুল করিম, বারদী ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল হাই, ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ ফিরোজ, ৪নং জাতীয় পার্টির সভাপতি রিপন মুন্সী, আওয়ামীলীগ নেতা রুহুল আমিন মোল্লা, জাকির হোসেন, ওয়াজ করনী বাহাদুর প্রমূখ।