সোনারগাঁবাসীকে ইউএনও: ‘কেনো প্রতিদিন আলু পটল ঢেঁড়স কিনতেই হয়’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম উপজেলাবাসীকে সতর্ক করেছেন। করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী মৃত ব্যক্তির নমুনা সংগ্রহের পর তার রিপোর্জে করোনায় পজেটিভ আসলে তিনি আবারো সোনারগাঁবাসীকে সর্তক করেছেন। সকলকে ঘরে থাকতে তিনি আবারো অনুরোধ করেছেন। ওই ব্যক্তির মৃত্যুর পর করোনায় পজেটিভ আসলে তিনি ফেসবুকে লিখেছেন, অবশেষে মৃত্যুর মিছিলে আমরাও…।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম সোনারগাঁবাসীর উদ্দেশ্যে বলেছেন, গভীর দুঃখের সাথে জানাচ্ছি গত ১৮ এপ্রিল করোনা উপসর্গ নিয়ে মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে মৃত্যুবরণকারী মোঃ আব্দুর রহিম (৩৮) এর রিপোর্ট করোনার পজেটিভ এসেছে। এটাই সোনারগাঁয়ে করোনায় আক্তান্ত হয়ে প্রথম মৃত্যু।

‘আপনি এখুনি তার বয়সটা লক্ষ্য করুন মাত্র ৩৮। এই বয়সেই একজন মানুষ সব থেকে সুঠাম, সাহসী ও সুগঠিত থাকে। তাকেও ছাড়েনি করোনা। আপনি কিসের বড়াই করে বুক ফুলিয়ে প্রতিদিন বাইক নিয়ে রাস্তায় মাস্তানি করতে বের হচ্ছেন!! কেনো আপনার প্রতিদিন আলু পটল ঢেঁড়স কিনতেই হয়!!’

তিনি আরও লিখেছেন, সোনারগাঁয়ে এই মৃত্যুর মিছিল কতটা দীর্ঘ হবে আমার জানা নেই। এর পরের জন…তারের পরের জন…কিংবা তারপরের জনের লাশটি যে আমার কিংবা আপনার অথবা আপনার পরিবারের খুব কাছের কারো নয়, এ বিষয়ে আপনি নিশ্চিত তো!!

এর পরের লাশটি আপনি হতে না চাইলে, আমি আপনাকে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার তিনটি মৌহঔষধ বলে দিতে পারি।

জানেন সেটা কি???
১। ঘরে থাকুন!
২। ঘরে থাকুন!!
৩। ঘরে থাকুন!!’