সোনারগাঁয়ে আহসানউল্লাহর মৃত্যুতে ‘সান নারায়ণগঞ্জ’ সম্পাদকের শোক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির আহ্বায়ক এমএ জামানের পিতা শিক্ষানুরাগী মো. আহসানউল্লাহ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন। ১৭ এপ্রিল শুক্রবার রাত ৮টায় ঢাকার একটি হাসপাতালে বার্ধক্যজনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি তার ৫ ছেলে ৪ মেয়ে, নাতি, নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ শনিবার সকাল ১০টায় সোনারগাঁও পৌরসভার মাঠে অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও পৌর এলাকার এই শিক্ষানুরাগী সমাজ সেবকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অনলাইন নিউজ পোর্টাল ‘সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম’ এর প্রকাশক ও সম্পাদক এবং ঢাকা টাইমস টুয়েন্টিফোর ডটকম ও দৈনিক ঢাকা টাইমসের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মাজহারুল ইসলাম রোকন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

অন্যদিকে শিক্ষানুরাগী সমাজ সেবক আহসানউল্লাহর মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জাতীয় পার্টির কার্যনির্বাহী কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম ও সদস্য আবু নাইম ইকবাল গভীর শোক প্রকাশ করেছেন।