সোনারগাঁয়ে দুই গ্রামে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠান রয়েছে বন্ধ। এতে সকল শ্রেণি পেশার মানুষের আয়ের পথও বন্ধ। এমন পরিস্থিতিতে কষ্টে দিনাতিপাত কাটছে গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষের। এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

১৭ এপ্রিল শুক্রবার সকালে পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর ও জিয়ানগর গ্রামে সামাজিক দূরত্ব বজায় রেখে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল ও লবন।

এ সময় উপস্থিত ছিলেন- পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোশাররফ হোসেন, কবির হোসেন, মানবাধিকার কর্মী জাহানারা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এখানে উল্লেখ্যযে, সরকারি বরাদ্দের বাহিরেও প্রায় ৮ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই তিনি খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন। সেই সঙ্গে তিনি ২৫০ জন প্রতিবন্ধির মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ৭০ জন হিজড়া সম্প্রদায়ের মাঝে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তাও দিয়েছেন তিনি। এ ছাড়াও তিনি সোনারগাঁও থানা পুলিশ ও সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিই প্রদান করেছেন।