জমি নিয়ে বিরোধ: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাই আলী হোসেন (৪৬) এর ছুরিকাঘাতে আহত ছোট ভাই আলী আহম্মদ (৪৪) মারা গেছেন। ১০ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে ১৭ এপ্রিল শুক্রবার সকাল ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আলী আহম্মদ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের মিজমিজি দক্ষিণপাড়া এলাকার মৃত কমির উদ্দিনের ছেলে। গত ৮ এপ্রিল বুধবার রাতে মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় নিজ বাসার সামনেই আলী হোসেন তার ছোট ভাই আলী আহম্মদকে ছুরিকাঘাত করে। তবে এ ঘটনার পর থেকে ঘাতক বড় ভাই আলী হোসেন পলাতক রয়েছেন।

জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধের জেরে নিজ বাসার সামনে আলী হোসেন পূর্বপরিকল্পনা অনুযায়ী তার ছোট ভাই আলী আহম্মদকে পিছন থেকে ছুরিকাঘাত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আলী হোসেন পালিয়ে যায়।

আহত অবস্থায় প্রথমে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডে প্রো-এ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। ১০ দিন মৃত্যুর সাথে যুদ্ধ করার পর শুক্রবার সকাল ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছোট ভাই আলী আহম্মদের মৃত্যু হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানা পুুলিশের পরিদর্শক (তদন্ত) আজিজুল হক বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের ছুরির আঘাতে ছোট ভাই আলী আহম্মদের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।