নারায়ণগঞ্জে নতুন ৪৫জন করোনায় আক্রান্ত, আরও ৪ জনের মৃত্যু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘণ্টায় আরও ৪৫জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ৪৫জন রোগী শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করোনা প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম।

এ সময়ের মধ্যে নারায়ণগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৪জন মৃত্যুবরণ করেছেন। ১৭ এপ্রিল শুক্রবার সকাল ৮টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ তথ্য জানান তিনি। তবে গত ২৪ ঘণ্টায় কোন রোগী সুস্থ হননি।

জাহিদুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় জেলায় ১১৫ জনের নমুনা সংগ্রহ করা হয় যার মধ্যে প্রাপ্ত ফলাফলে ৪৫ জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়। আর এখন পর্যন্ত জেলায় মোট ৬৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে ২৬১ জনের ফলাফলে পজিটিভ এসেছে।

শুক্রবার সকাল পর্যন্ত পরিসংখ্যানে দেখা গেছে, করোনায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে কোন মৃত্যু হয়নি। সেখানে আক্রান্ত হয়েছেন ৮জন, বন্দরে আক্রান্ত ১৮জন যার মধ্যে মৃত্যুবরণ করেন ৩জন। সিটি করপোরেশন এলাকাতে ১৮৯জন আক্রান্তের মধ্যে মৃত্যু হয়েছে ১১ জনের। রূপগঞ্জে ৫ জন আক্রান্তে কোন মৃত্যু নাই। নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা এলাকা, সদর থানার আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) ৩৯ জন আক্রান্ত এবং মৃত্যুবরণ করেছেন ৫জন। সোনারগাঁয়ে ৩জন আক্রান্ত কিন্তু মৃত্যু নেই।