সোনারগাঁয়ে সাংবাদিক ও থানা পুলিশকে পিপিই দিলেন চেয়ারম্যান মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা পুলিশকে ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম (পিপিই) উপহার দিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। এর আগে তিনি সাংবাদিকদেরও পিপিই প্রদান করেছিলেন।

১৬ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সোনারগাঁ থানা পুুলিশের ডিউটি অফিসার এএসআই মামুনের হাতে এই উপহার সামগ্রী বুঝিয়ে দেন।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে সোনারগাঁ থানা পুলিশের জন্য ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ৫০পিছ ও ২০টি সার্জিক্যাল গাউন।

উল্লেখ্য আগের দিন বুধবার ও সোনারগাঁ থানা পুলিশের মাঝে ১০০পিছ পিপিই উপহার দেন। বৃহস্পতিবার এসআই ও এমসআইদের জন্য এই বিশেষ পিপি উপহার দেন।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, বিশ্ব মহামারিতে সবাই যখন নিজের ও পরিবারের নিরাপত্তার কথা ভেবে ঘরবন্দি তখন বাংলাদেশ পুলিশ ও সাংবাদিকরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে নিবেদিতভাবে দায়িত্ব পালন করছেন।

তিনি আরও বলেন, পুলিশ নিজের ও পরিবারের কথা না ভেবে সারাক্ষণ অরক্ষিতভাবে মানুষের সেবা দিয়ে যাচ্ছেন। লকডাউন অমান্য করে রাস্তায বের হচ্ছে লোকজন তাদেরকে সুস্থ্য রাখতে প্রাণপণ চেষ্টা করে ঘরে ফিরিয়ে দিচ্ছেন থানা পুলিশ। তাই তাদের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে আমার পক্ষ থেকে সোনারগাঁ থানা পুলিশের জন্য এই সামান্য (পিপিই) উপহার। পুলিশ প্রশাসন সুরক্ষিত না থাকলে সাধারন মানুষকে ঘরে রাখা অসম্ভব। করোনা যুদ্ধে পুলিশ, প্রশাসন ও সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে।

উল্লেখ্য এর আগে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সোনারগাঁয়ের সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষায় পিপিই উপহার প্রদান করেছিলেন।