চাল চুরির অভিযোগে বরখাস্তকৃত মেম্বার নিজেকে নির্দোষ দাবি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ত্রাণ আত্মসাতের অভিযোগে বরখাস্ত হওয়া পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড মেম্বার (সদস্য) মো. কবির হোসেন নিজেকে নির্দোষ দাবি করে সংবাদ সম্মেলন করেছেন। একই সঙ্গে তিনি এতে ষড়যন্ত্র থাকতে পারে বলেও দাবি করেছেন।

১৪ এপ্রিল মঙ্গলবার দুপুরে সোনারগাঁ প্রেস ক্লাবে তিনি এই সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে এসময় তার ছোট ভাই আব্দুল করিম, ভাগিনা মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, আমাকে ত্রাণ আত্মাসাতের অভিযোগে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। কি কারনে আমাকে বহিস্কার করা হয়েছে এতে আমি পরিস্কারভাবে কিছু জানি না। তবে সরকার থেকে চার দফায় আমার কাছে ৫৪জনের জন্য ত্রাণ সামগ্রী এসেছে। এগুলো সাধারণ মানুষের মধ্যে বিতরণ করার পরও আমার ব্যক্তিগত তহবিল থেকে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এর তালিকা মোবাইল নাম্বার সহ আমার কাছে সবই সংরক্ষিত রয়েছে। সুষ্টু তদন্তের মাধ্যমে আমার বিরুদ্ধে সাময়িক বরখাস্ত প্রত্যাহার করে আমাকে এ কলঙ্ক থেকে মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আমার দাবী জানাচ্ছি।

উল্লেখ্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহম্মেদ চৌধুরী স্বাক্ষরিত এক আদেশে পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য মো. কবির হোসেন করোনা ভাইরাসের কারনে অসহায় মানুষের সহায়তার জন্য সরকার প্রদত্ত ত্রাণ বিতরণ না করে আত্মসাৎ করার অভিযোগে সাময়িকভাবে বহিস্কার করা হয়।