সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতা কালামের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনার প্রাদূর্ভাবের কারণে অসহায় নিম্ম আয়ের মানুষের খাবার নিশ্চিত করতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম।

১৩ এপ্রিল সোমবার সকালে সোনারগাঁও পৌরসভার টিপুরদি এলাকায় ৩শতাধিক দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী নিজ উদ্যোগে বিতরণ করেন আওয়ামীলীগের এই নেতা।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে মাহফুজুর রহমান কালাম উপস্থিত সাংবাদিকদের কাছে বলেন, দেশের আজ ক্রান্তিকাল চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর মনোবল নিয়ে পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করছেন। তিনি বলেছেন এ দেশের একটা মানুষও না খেয়ে থাকবে না। তবে আমাদের খেয়াল রাখতে হবে সরকারী ত্রাণ যাতে প্রত্যেকটি পরিবারের কাছে পৌছে। কেউ স্বজনপ্রীতি করবোনা, কেউ অতিরিক্ত সরকারী খাবার ঘরে মজুদ রাখবোনা। আপনার মত যাতে সবাই সরকারী ত্রাণ পায় সেটা আপনারা ঐক্যবদ্ধভাবে সহযোগিতা করবেন।

তিনি আরও বলেন, আমি আমার অবস্থান থেকে চেষ্টা করছি। আমার মত সমাজেব প্রতিটি বিত্তবানের উচিত দেশের দুঃসময়ে এগিয়ে আসা। আমরা যদি আমাদের পাশের একটি পরিবারেরও দায়িত্ব দেই তাহলে একটি পরিবারই বেঁচে যাবে।