বন্দরের কলাগাছিয়ায় সমাজ সেবক ও প্রবাসিদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের নরপদী গ্রামের সমাজ সেবক ও প্রবাসিদের অর্থায়ণে ১১ এপ্রিল শনিবার বিকেলে করোনায় সকল কর্মক্ষেত্র বন্ধে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

নরপদী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ ফারুকুল ইসলাম, সহ-সভাপতি আবদুল সাত্তার, সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজের তত্ত্বাবধানে প্রায় ২শতাধিক কর্মহীন পরিবারের মাঝে ২৫ কেজি করে চাল বিতরণ করা হয়। উপহার সামগ্রী বিতরণ কাজে অংশ নেন নরপদী সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা হাজী মোঃ খলিলুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সমাজ সেবক মোঃ আব্দুর রব প্রধান মোঃ শহীদুল ইসলাম, মোঃ মোস্তফা মিয়া, জাতীয় পার্টির নেতা মোঃ মনির হোসেন ও হাজী সুমন প্রধাণ।

জনহিতকর এ আয়োজনে আর্থিক সহায়তা করেন সৌদী প্রবাসী ইকবাল হোসেন খান, মিজানুর রহমান, মোঃ মহসিন, মোঃ মাহফুজ, আলমগীর হোসেন, প্রবাসী মোঃ শফিউদ্দিন, মোহাম্মদ হোসেন ও মোঃ হাসান।

বিতরণ কার্যক্রমে সার্বিক সহায়তা করেন মোঃ সোহেল, মোঃ খোকন, ফারুক হোসেন, এমদাদ হোসেন, হাবিবুর রহমান হাবিব, মোঃ জামান, মোঃ পারভেজ, মোঃ রাজিব, মোঃ সুমন, রাজিব হোসেন, মোঃ রাসেল প্রমুখ। কার্যক্রমে সু-শৃঙ্খল পরিবেশ আনয়নে বিশেষ দায়িত্ব পালন করেন তরুণ সমাজকর্মী মোঃ হৃদয়।