জেলা যুবদলের পক্ষে সেলিমের উদ্যোগে বারদী ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠান বন্ধ। এমন পরিস্থিতিতে সকলের আয়ের পথও বন্ধ। এতে নিম্ম আয়ের মানুষ দিনমজুর খেটে খাওয়া মানুষের জীবিকা নির্বাহের পথ বন্ধ। এমন পরিস্থিতিতে দিনমজুর খেটে খাওয়া নিম্ম আয়ের মানুষের ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সেক্রেটারি গোলাম ফারুক খোকনের পক্ষ থেকে ১১ এপ্রিল শনিবার রাতে সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের ১নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামের ১০০ অসহায় দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সেলিম হোসেন দিপু। রাতের আধারে ঘরে ঘরে গিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল। এ সময় নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপুর সঙ্গে ছিলেন স্থানীয় ইউনিয়ন যুবদলের নেতারা।

এ ছাড়াও করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানের পক্ষে থেকে সোনারগাঁবাসীর মাঝে সচেতনতা বাড়াতে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছিলেন সেলিম হোসেন দিপু। তিনি আজহারুল ইসলাম মান্নানের পিএস হিসেবে দায়িত্ব পালন করছেন। সেই সঙ্গে উপজেলা যুবদলের পক্ষ থেকে সোনারগাঁয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।