সোনারগাঁও পিরোজপুরে ভিজিএফ এর চাল বিতরণে চেয়ারম্যান মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা প্রাদূর্ভাবের কারনে দিনমজুর খেটে খাওয়া অসহায় পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। গরীব ও অসহায়দের বর্তমান পরিস্থিতি চিন্তা করে চারদিকে প্রাণঘাতি করোনার ভয়কে জয় করে আতংকের মধ্যেই চাল বিতরণ করেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও ভিজিএফ এর চালের ডিলার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ।

৭ এপ্রিল মঙ্গলবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এ চাল বিতরণ উদ্ধোধন করেন।

পিরোজপুর ভিজিএফ এর চালের ডিলার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ বলেন, প্রধানমন্ত্র্রী শেখ হাসিনা নির্দেশে করোনা ভাইরাসকে উপেক্ষা করে আল্লাহর রহমতে আমি পিরোজপুর ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে সুন্দর ও সুষ্ঠুভাবে চাল বিতরণের কাজটি করছি।

এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, দেশের ক্রান্তিলগ্মে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা সংক্রমণের ভয়কে উপেক্ষা করে অসহায় পরিবারের মাঝে ১০ টাকা কেজি ধরে চাল বিতরণ করছি। পিরোজপুরবাসী যাতে খাদ্যভাবে না থাকে সেজন্য চেষ্টা করে যাচ্ছি। আমি আমার ব্যক্তিগগ ও সরকারী উদ্যোগে অসহায় মানুষের পাশে আছি এবং যতদিন দেশের পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন পর্যন্ত ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবো।