সোনারগাঁয়ে সেলিম হকের নেতৃত্বে কাঁচপুর বিএনপির ফটোসেশন!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠান বন্ধ। এতে দিনমজুর খেটে খাওয়া মানুষ ও নিম্ম আয়ের মানুষের আয়ের পথ বন্ধ হয়ে গেছে। এমন পরিস্থিতিতে বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠন ও ব্যক্তিবর্গ এসব মানুষের পাশে এসে দাড়িয়েছেন। তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন।

কিন্তু বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনামতে সামাজিক দূরত্ব বজায় রাখতে বলা হলেও খাদ্য সামগ্রী বিতরণের নামে কেউ কেউ করছেন ফটোসেশন। দু’চার জনের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়ে ফটোসেশন করেই তাদের খাদ্য সামগ্রী বিতরণ শেষ করেন। তেমনটাই করলেন নারয়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম হক রুমী।

জানাগেছে, ৫ এপ্রিল রবিবার সোনারগাঁঁয়ের কাঁচপুর ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে গরীব অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সাবেক নেতা সেলিম হক রুমি।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, জেলা শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কাচপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফজল হোসেন সহ স্থানীয় যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দ ও শ্রমিক দলের নেতাকর্মীরা।