প্রতিবন্ধি ও দুঃস্থ মানুষের পাশে সোনারগাঁও প্রেস ইউনিটির সেক্রেটারি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে দেশের সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এতে দিনমজুর নিম্ম আয়ের খেটে খাওয়া মানুষের জীবিকা নির্বাহের পথও বন্ধ হয়ে গেছে। এমন পরিস্থিতিতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের গরীব অসহায় পরিবারগুলো। একই সঙ্গে দুঃস্থ ও প্রতিবন্ধিদের কাটছে কষ্টে দিনাতিপাত। এদের পাশে দাড়িয়েছেন সোনারগাঁও প্রেস ইউনিটির সেক্রেটারি ও দৈনিক জনকন্ঠ পত্রিকার সাংবাদিক মোহাম্মদ ফারুক হোসাইন।

জানাগেছে, সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের প্রতিবন্ধি, দুঃস্থ-অসহায়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়ায় ফারুক হোসাইন তার নিজস্ব অর্থায়নে প্রতিবন্ধি ও দুঃস্থ-অসহায় ৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। ৫ এপ্রিল রবিবার দুপুরে তার নিজ বাড়িতে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সাংবাদিক ফারুক হোসাইনের বাবা মোঃ আফাজ উদ্দিন মোল্লা, বাংলা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোঃ আবুল কালাম, সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ মাসুম হোসাইন, সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ পরশ আহম্মেদ ও সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আবু বক্কর মোল্লা প্রমূখ।