ফতুল্লা বক্তাবলীতে আলোর দিশারি যুব উন্নয়ন সংসদের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ ফতুল্লা থানাধীন বক্তাবলী এলাকায় আলোর দিশারি যুব উন্নয়ন সংসদের উদ্যোগে গরীব অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

৫ এপ্রিল রবিবার বক্তাবলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আনন্দবাজার ও কার্যালয়ের সামনে থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারনে কর্মহীন ও নি¤œ আয়ের খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

‘মানুষ মানুষের জন্য’ এই শ্লোগানকে সামনে রেখে আলোর দিশারি যুব উন্নয়ন সংসদ দুইশত পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ তেল, লবন ও সাবান সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে।

এ সময় উপস্থিত ছিলেন- প্রবীণ শিক্ষানুরাগী জজ মিয়া মাস্টার, আলোর দিশারি যুব উন্নয়ন সংসদের প্রধান উপদেষ্টা মোঃ নাজির হোসেন, সংগঠনের সভাপতি মো. সোরহাব ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোঃ হালিম মাদবর, সংগঠানিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর মাদবর, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান সেন্টু, জসিম ফকির, অহিদুল ইসলাম টিটু, মিলন শেখ, জালাল মোল্লা, মোকশেদ আলী, আকসর আলী লিটন, মোনতাজ মোল্লা, সাহা আলম মাদবর, লিটন মাদবর, আলমগীর মাদবর, দেলোয়ার হোসেন, দুদু মিয়া সহ আরো এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ।