নারায়ণগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মরণঘাতী করোনাভাইরাস সংক্রমণ রোধে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র, অসহায় প্রতিবন্ধী ও সমাজে পিছিয়ে পড়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ।

৩ এপ্রিল শুক্রবার সকালে চাষাড়া বালুরমাঠ এলাকায় চাষাড়া হরিদাসপাড়া, মিশনপাড়া ও বিকেলে নিতাইগঞ্জ, শীতলক্ষ্যা সত্যনারায়ণ জিউর মন্দির প্রাঙ্গণ, শীতলক্ষ্যা, তামাকপট্টি, দাসপাড়া এলাকায় এবং রাতে শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এসকল মানুষদের মাঝে খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু, পিঁয়াজ, তেল, সাবান বিতরণ করা হয়।

এ বিষয়ে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস জানান, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে অসহায় দরিদ্র ও সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রচেষ্টা হিসেবে ২০৩ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা। করোনা ভাইরাসের কারণে কর্মহীন মানুষগুলো অসহায়ত্ব জীবন যাপন করছে। আমাদের সংগঠনের পক্ষ থেকে সাধ্য অনুযায়ী আমরা এসকল মানুষের পাশে আছি এবং থাকবো। আমাদের এই কার্যক্রম আগামী ৯এপ্রিল পর্যন্ত চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, নারায়ণগঞ্জ সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও জেলার যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ কুমার সেরাওগী সুমন, সহ-সভাপতি সঞ্জয় দাস, সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস, মহানগরের সভাপতি অ্যাডভোকেট অঞ্জন দাস, সাধারণ সম্পাদক রিপন কর্মকার, রাজীব ভৌমিক, বন্দরের সাধারণ সম্পাদক সুজন দাস, ভজন বমর্ন, প্রনব দাস, চয়ন দাস, বিজয় রবি দাস, রাজিব, পিযুষ, সঞ্জিত, মি. জন সরকার প্রমূখ।