সোনারগাঁয়ে ১০টি স্পটে কয়েক হাজার মানুষের মাঝে কায়সার হাসনাতের ত্রাণ বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠান যখন বন্ধ তখন দিনমজুর খেটে খাওয়া মানুষের জীবন জীবিকা বন্ধ হয়ে পড়ছে। এমন পরিস্থিতিতে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত আবারো গরীব অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। এর নিয়মিত সোনারগাঁয়ে তিনি গরীব অসহায় মানুষের খাদ্য সামগ্রী বিতরণে নেমেছেন।

৩ এপ্রিল শুক্রবার সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ১০টি স্পটে কয়েক হাজার গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। একই সঙ্গে তিনি সকলকে সচেতন থাকারও আহ্বান জানান। এ ছাড়াও তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের যার যার অবস্থান থেকে অসহায় গরীব মানুষের পাশে দাড়ানোর আহ্বান রাখেন। শুক্রবার সকালে বৈদ্যেবাজার মাছ ঘাট থেকে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু করেন কায়সার হাসনাত।

এদিন তিনি বৈদ্যেরবাজার ঘাট, বৈদ্যোরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়, হাড়িয়া, খংসারদি, আনন্দবাজার, দামোদরদী সহ ১০টি স্পটে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তেল, সাবান, আলু, পেয়াজ সহ নানা উপকরণ বিতরণ করেন।

এসময় সঙ্গে ছিলেন- সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, বৈদ্যেরবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাদাত হোসেন মেম্বার, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, আওয়ামীলীগ নেতা আল আমিন সরকার, ইসমাইল মেম্বার, যুবলীগ নেতা মাজিদ খাঁন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।