ফতুল্লায় ১’শ পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দিল ‘আলোর পথ’ সংগঠন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে রিক্সাওয়ালা, শ্রমিক, ভিক্ষুক ও দিন আনে দিন খায় এমন ১’শ অসহায় পরিবারের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে ‘আলোর পথ’ নামের একটি সামাজিক সংগঠন।

২ এপ্রিল বৃহস্পতিবার সকালে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়- প্রাণঘাতী নোবেল করোনাভাইরাস প্রতিরোধে সরকার কিছু সময়ের জন্য সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করে। যার ফলে নিতান্ত শ্রমিক অসহায় গরীব মানুষগুলো বিপাকে পড়ছে। তাই আমরা নিজেদের উদ্যোগে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে রিক্সাওয়ালা, শ্রমিক, ভিক্ষুক ও দিন আনে দিন খায় এমন ১’শ অসহায় পরিবারের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। আমাদের আলোর পথ সংগঠনের পক্ষ থেকে এই করোনা ভাইরাসের দূর্যোগ মোকাবেলায় অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি এবং সাধারণ জনগণকে সচেতন হওয়ার আহবান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন- কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টুর ছেলে ও আলোর পথ সংগঠনের সভাপতি মোঃ নাজিব মাহমুদ সপ্নীল ছাড়াও উপস্থিত ছিলেন- মো. মামুন, মো. রনি, মো. বাদল, হৃদয়, মুরাদ, শাকিল, নাহিদ, নাফিজ, শিমুল, সাহেদ, কাওছার, রাহাদ, আফজাল, মানিক, শান্ত, সাগর ও রুবেল।