সাংবাদিক আলমগীরের উদ্যোগে ১২’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দৈনিক মানব জমিন পত্রিকার নারায়ণগঞ্জ জেলা ফটো সাংবাদিক ও ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম নিউজ পোর্টালের সম্পাদক রোটারিয়ান আলমগীর আজিজ ইমনের উদ্যোগে গত কয়েক দিন যাবত ধারাবাহিকভাবে দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলছে।

১ এপ্রিল বুধবার ও ২ এপ্রিল বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ শহরের গলাচিপা এলাকায় একতা টাওয়ারের সামনে থেকে এলাকার পথচারী, দিনমজুর, রিকশাচালকদের মাঝে চার শত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ও সার্বিক সহযোগিতা করেছেন সমাজ সেবা অফিসার মীর আব্দুল হান্নান, নারায়ণগঞ্জ জেলা যুব ঐক্য পরিষদের সদস্য সচিব ভজন দাস, সাবেক ক্রিকেটার আরিফুর রহমান আরিফ, বিজয় চন্দ্র দাস, দিলদার, ক্রিকেটার রনি ও সূমিত প্রমূখ।

এ বিষয়ে সাংবাদিক আলমগীর আজিজ ইমন বলেন, আমরা ধারাবাহিকভাবে প্রতি দিন দুইশত পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছি। গত কয়েক দিনে প্রায় ১২’শ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আল্লাহর রহমতে আগামীকালও আরও দুইশত পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিব ইনশাহআল্লাহ।

তিনি আরও বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের পাশে আমরা দাঁড়ানোর চেষ্টা করছি। করোনাভাইরাস থেকে একমাত্র আল্লাহ আমাদের মুক্ত করতে পারে। তাই আল্লাহর উপর ভরসা রাখতে হবে।