আইনজীবী স্বপন ভূঁইয়ার সহযোগীতায় বঙ্গবন্ধু সৈনিক লীগের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বেসরকারি সকল প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এমন পরিস্থিতিতে দিনমজুর খেটে খাওয়া মানুষের চলছে অসহায় জীবনযাপন। সেইসব মানুষের পাশে দাড়িয়েছেন নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি ও রূপগঞ্জের সমাজ সেবক গরীবের বন্ধু অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া।

নারায়ণগঞ্জ আদালতপাড়ায় তিনি একজন ক্লিন ইমেজধারী আইনজীবী পরিচিত। যার সুবাদে জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ সদস্য এবং পরবর্তীতে আইন ও মানবাধিবার বিষয়ক সম্পাদক নির্বাচিত হোন। একই সঙ্গে বঙ্গবন্ধু সৈনিক লীগের রূপগঞ্জ উপজেলা কমিটিরও সভাপতি পদে রয়েছেন।

জানাগেছে, অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়ার সার্বিক সহযোগিতায় ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে করোনাভাইরাস পরিস্থিতিতে খেটে খাওয়া হতদরিদ্র অসহায় দিনমজুর পরিবারের মাঝে খাদ্য ও হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক বিতরণ করা হয়।

১ এপ্রিল বুধবার রূপগঞ্জ উপজেলা চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় অসহায় দিনমজুর মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, আলু, পিঁয়াজ সহ খাদ্য সামগ্রী ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

উপস্থিতি ছিলেন- চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আবু সাঈদ, সিনিয়র সহ-সভাপতি মোঃ বাবুল, সহ-সভাপতি মোঃ কামাল, সহ-সভাপতি মোঃ স্বপন, সহ-সভাপতি আবদুল মান্নান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকন, যুগ্ম সম্পাদক মোঃ হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, প্রচার সম্পাদক কামাল, দপ্তর সম্পাদক মোঃ রাব্বি ও ক্রীড়া সম্পাদক মোঃ রহিম প্রমূখ।