ফতুল্লায় ফরিদ আহমেদ লিটনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রাণঘাতি করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মুখে হাঁসি ফোটাতে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহমেদ লিটনের নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী নিয়ে তাদের ঘরে ঘরে পৌছে দিচ্ছেন।

১ এপ্রিল বুধবার ফতুল্লা পাইলট স্কুল সংলগ্ন ও দাপা ইদ্রাকপুর এলাকার দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত খাদ্য সামগ্রীর তালিকার মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ ও লবন।

এ বিষয়ে ফরিদ আহমেদ লিটন বলেন, দিনমজুর ও অসহায় মানুষগুলো কাজ বন্ধ করে ঘরে আশ্রয় নিয়েছে। খুবই স্বল্প উপার্জনে তাদের সংসার চলতো। কিন্তু এখন উপার্জন বন্ধ। যে কারনে এই অসহায় পরিবার গুলোর না খেয়ে মরার উপকরণ হয়েছে। কিন্তু আমরা বঙ্গবন্ধুর সৈনিক এবং মানবতার মা শেখ হাসিনার কর্মী হয়ে কাউকে মরতে দিতে পারিনা।

তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি আমরা যার যার অবস্থান থেকে এই সঙ্কটময় মূহুর্তে অসহায় পরিবারগুলোর পাশে সামর্থ অনুযায়ী দাঁড়াতে হবে। তবেই আমরা এ সঙ্কট থেকে দ্রুত কাটিয়ে উঠতে পারবো। যতদিন পর্যন্ত এ পরিস্থিতি বিরাজ করবে ততদিন আমার সাধ্যমত এই সহযোগিতা অব্যাহত রাখবো।

এ সময় উপস্থিত ছিলেন-বৃহত্তর মাসদাইর ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম সহিদ, ফতুল্লার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম, শাহজাহান ও মহিউদ্দিন প্রধান প্রমূখ।