বেদে সম্প্রদায়ের দশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিলেন ওসি আসলাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার দূর্গম চরাঞ্চল এলাকা বক্তাবলীতে করোনাভাইরাসে আতঙ্কে আটকা পড়া বেদে সম্প্রদায় সহ সুবিধাবঞ্চিত দশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন।

বেদে সম্প্রদায়ের পরিবার আটকা পড়ে আছে এমন সংবাদে রাতের বেলা তাদের কাছে ছুটে যায় আসলাম হোসেন। এছাড়া তিনি দূর্গম এলাকা দরিদ্র পরিবারের ঘরে গিয়ে খাদ্য সামগ্রী দিয়ে আসেন।

৩১ মার্চ মঙ্গলবার রাতে ফতুল্লার বক্তাবলীতে আটকা পড়া বেদে সম্প্রদায়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এছাড়াও করোনা ভাইরাসে বেদে সম্প্রদায়ের পরিবারের সদস্যরা নিজেদের সুরক্ষিত রাখতে পারে সেজন্য তাদেরকে সাবান, মাস্ক সহ অন্যান্য জিনিসপত্র দেয়া হয়। বুড়িগঙ্গা-ধলেশ্বরী নদী বেষ্টিত বক্তাবলী। রাতের আধারে নদী পাড় হয়ে ওসি আসলাম হোসেন নিজ উদ্যোগে বেদে সম্প্রদায়ের পরিবারকে সহায়তার হাত বাড়িয়ে দেন।

জানা যায়, করোনা ভাইরাসে সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। অনেকের প্রাণহানি ঘটছে। আর বাংলাদেশেও করোনা ভাইরাসে সরকার সাধারণ ছুটির ঘোষণা সহ গণপরিবহন ও নৌ-পরিবহন চলাচল বন্ধ ঘোষণা করা হয়। আর করোনাভাইরাসে বক্তাবলীতে আটকা পড়া সুবিধা বঞ্চিত বেদে সম্প্রদায়ের দশ পরিবারের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দেন ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন। তিনি রাতে নিজের ব্যক্তিগত ফান্ড হতে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, লবন নিয়ে প্যাকেট করে বেদে সম্প্রদায়ের পরিবারের মাঝে পৌছে দেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, করোনাভাইরাসে কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই সকলের উচিৎ অসহায় ও দরিদ্র পরিবারে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া। আর দূর্গম এলাকা বক্তাবলীতে আটকা পড়ে সুবিধাবঞ্চিত বেদে সম্প্রদায়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সহ করোনাভাইরাস সুরক্ষিত থাকার জন্য সাবান ও মাস্ক দেয়া হয়। পর্যায়ক্রমে জেলা পুলিশের পক্ষ থেকে অসহায় ও সু্বধিা বঞ্চিত মানুষকে খাদ্য সামগ্রী দেয়া সহ সব ধরণের সুবিধা দেয়া হবে ইনশাহআল্লাহ।