গরীবের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে ছাত্রদল সভাপতি সাহেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে খেটে খাওয়া মানুষ যখন দূর্বিষহ জীবনযাপন করছেন তখন সেইসব মানুষের পাশে দাড়িয়েছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে এসব সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে ছাত্রদল। মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহমেদের নির্দেশে গত ৪দিন যাবত ছাত্রদলের নেতাকর্মীরা মহানগরীর বিভিন্ন এলাকায় মাস্ক ও স্যানিটাইজার বিতরণ এবং জীবাণুনাশক স্প্রে করেন। এবার সাহেদ আহমেদের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নেতাকর্মীরা।

২৯ মার্চ রবিবার নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদের নেতৃত্বে নারায়ণগঞ্জ শহরের খানপুর, বৌ-বাজার, কিল্লারপুল এবং খানপুর হাসপাতালের আশেপাশে বিভিন্ন গরীব দুঃখীদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করে মহানগর ছাত্রদলের কর্মীরা।

এ বিষয়ে মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহমেদ বলেন, আসলে মানবিক দিক থেকেই আজকে আমারা গরীব দুঃখীদের মাঝে খাবার বিতরণ করেছি। আমাদের দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশেই মূলত আজকে আমাদের পক্ষ্যে এই উদ্যোগটি নেয়া সম্ভব হয়েছে। আমরা চাই আমাদের দেখাদেখি যাতে অন্যসব ছাত্র সংগঠনগুলো সাধারণ মানুষের সেবার এগিয়ে আসেন।